রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার
মাধবপুরে নির্বাচন কর্মকর্তার বাসায় দুঃসাহসিক চুরি

মাধবপুরে নির্বাচন কর্মকর্তার বাসায় দুঃসাহসিক চুরি

মোঃ নজরুল ইসলাম খান, মাধবপুর(হবিগঞ্জ) প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার ভাড়া বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা ৬ভরি স্বর্ন ৪ভরি রোপা একটি ট্যাপ নগদ ৫৫ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনিরুজ্জান শ্যামলী আ/ব এলাকার একটি প্লাটে ভাড়া থাকেন। গত বৃহস্পতিবারের ভাড়া বাসা তালা বব্ধ করে তিনি সপরিবারে গ্রামের বাড়ি নরসিংদীতে চলে যান।
২৬ জুলাই সকালে তিনি বাসায় এসে দেখেন তালা ভাঙা ও দরজা খোলা। ভিতরে প্রবেশ করে দেখতে পান ষ্ট্রীলের আলমারি ও ওয়াডের ডয়ার খোলা ও কাপড় ছোপড় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। দূর্বৃত্তরা আলমারি ও ওয়াডপে রাখা স্বর্নের গলার নেকলেস, চেইন দুটি রকেট একটি কানের টানা একটি, কানের দুল ৪ টি আংটি ২ মোট ৬ভরি স্বর্ন ও রোপার চেইন ও নুপর ৫ভরি,একটি ট্যাপ ও নগদ ৫৫ হাজার টাকা নিয়ে যায়। তবে কখন এ চুরি সংঘটিত হয় বলতে পারে না।
এব্যাপারে নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জান বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন।মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ জানান খরর পেয়ে তিনি ঘটনাস্থলে পরিদর্শন করেন। ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। জড়িতদের গ্রেপ্তার ও মালামাল উদ্বারে পুলিশ তৎপর রয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com